September 21, 2024, 2:40 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন।

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী আটক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌখালী গ্রামে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী তানজিম আহম্মেদকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার (৮ মার্চ) রাতে পারুলিয়া এলাকার শ্বশুরবাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

হাফেজা সাইমা খাতুন (১৮) কালিগঞ্জ উপজেলার মৌখালী গ্রামের হারুন অর রশিদের মেয়ে।

নিহতের মা রাবেয়া খাতুন বলেন, আমার মেয়ে পারুলিয়া মহিলা মাদ্রাসায় পড়াশোনা করতেন। গত ৫ মাস আগে ওই মাদ্রাসার পরিচালক মুফতি আব্দুস সবুর তার ছেলের সঙ্গে বিয়ের প্রস্তাব দেয়। এরপর উভয় পরিবারের সম্মতিতে বিয়ে হয়। পরে আমরা জানতে পারি আমাদের দুই পরিবার তাবলিগের দুই গ্রুপের অনুসারী। এতে ঝামেলার সৃষ্টি হয়। তবে বিষয়টি পরে সমাধান হয়।

মেয়ের চাচা কবির হোসেন জানান, গতকাল রাত ১২টার পরে ছেলের বাবা ফোন করে সাইমা খাতুনের মৃত্যুর কথা বলেন। মৃত্যুর কারণ জানতে চাইলে তারা আমাদের জানায়, ডায়রিয়ায় সে মারা গেছে। আমরা ওই রাতে ছেলের বাড়িতে যাই। এসে মৃত্যুর কারণ নিয়ে সন্দেহ হয়। তার আগে স্থানীয় একজন জাতীয় পরিষেবা ৯৯৯ এ কল দেওয়ায়, দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

দেবহাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মেয়ের মা বাদী হয়ে মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com